বাড়ি ক্রিকেট চোট কাটিয়ে বোলিংয়ে ফিরেছেন অপু

চোট কাটিয়ে বোলিংয়ে ফিরেছেন অপু

ওয়েস্ট ইন্ডিজ থেকে ইনজুরি নিয়ে দেশে ফিরেছিলেন বাঁ-হাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। নির্বাচকরা তাকে রেখেই এশিয়া কাপের দল ঘোষণা করেছে।

হাতের ইনজুরির পুরোপুরি সুস্থ না হওয়ায় এত দিন বোলিং করেননি। রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বোলিং করে নিজেকে ঝালিয়ে নিলেন এ স্পিনার।

বাঁ-হাতি এ স্পিনার প্রসঙ্গে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, কিছুদিন বোলিং করতে না পারলেও সে ফিট আছে। এ কারণেই তাকে আমরা দলে রেখেছি। কয়েক দিন অনুশীলন করলে সে রিদম ফিরে পাবে।

এদিন অপুর বোলিং মার্কে মেন্টরের ভূমিকায় ছিলেন স্পিন কোচ সুনিল যোশি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের পর ছুটি শেষে রোববারই দলের সঙ্গে যোগ দিয়েছেন এই ভারতীয় স্পিন কোচ।

ইনজুরি কাটিয়ে বোলিংয়ে ফেরা নাজমুল ইসলাম অপু বলেন, বোলিংয়ের সময় কোনো সমস্যা হচ্ছেছ না। আশা করি দু’একদিনের মধ্যেই পুরো ছন্দ পেয়ে যাব।

ওয়েস্ট ইন্ডিজ সফরে শেষ টি-টোয়েন্টি ম্যাচে ইনজুরিতে পড়েন বাঁ-হাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। বোলিংয়ের সময় ফিরতি বল ধরতে গিয়ে ননস্ট্রাইকে থাকা ক্যারিবীয় ব্যাটসম্যান ওয়ালটনের জুতার স্পাইকের নিচে বাঁ-হাত পড়ে যায়। ছিলে যায় নাজমুলের হাত। মোট ২৫টি সেলাই লাগে। তখন ভয় পেয়ে গিয়েছিলেন অনেকেই। কিন্তু চিড় না ধরায় তেমন কোনো সমস্যা হয়নি।